আমরা হুমকি-ধমকিকে পরোয়া করি না : সেতুমন্ত্রী

'জঙ্গি হামলায় জাপানের সাথে বাংলাদেশের সম্পর্কের কোনো অবনতি ঘটবে না'

“আমরা হুমকি-ধমকিকে পরোয়া করি না। সাড়ে চার বছর কারাভোগ করেছি। এক বছর পলাতক জীবন খুবই কষ্টের ছিল। হুলিয়াতে দুই বছর পার করেছি। আমার কাজ বন্ধ নেই, সর্বোচ্চ পর্যায় থেকে আমাকে বারবার সতর্ক করল নিরাপদে থাকতে, ভয়কে আমরা জয় করে ফেলেছি।”

আজ বুধবার দুপুর ১২টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জের নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন আওয়ামী লীগের  প্রেসিডিয়াম সদস্য সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

'জঙ্গি হামলায় জাপানের সাথে বাংলাদেশের সম্পর্কের কোনো অবনতি ঘটবে না'

মন্ত্রী বলেন, “আতঙ্কিত হওয়ার কিছুই নেই। এ ধরনের হুমকি দিয়ে কিছুই করা যাবে না।” তিনি বলেন, “গুলশান, শোলাকিয়া, কল্যাণপুরসহ অনেক স্থানে হামলা হয়েছে, পুরোহিতকে হুমকি দেওয়া হয়েছে। দেশকে অস্থিতিশীল করার জন্য এসব অপকর্ম চালাচ্ছে যাতে যুদ্ধাপরাধীদের বিচার করা না  যায়।” সেতুমন্ত্রী বলেন, “বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সাহসিকতার সঙ্গে  যুদ্ধাপরাধীদের বিচার কাজ সম্পন্ন করতে যাচ্ছেন। প্রতিকূল পরিস্থিতিতে দেশ পরিচালনা করছেন  তিনি। বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন বসুরহাট পৌর মেয়র আবদুর কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইসমাইল হোসেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত খান, কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হান, সাবেক মেয়র আলাবক্স তাহের টিটু, চেয়ারম্যান নুর নবী চৌধুরী প্রমুখ।

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment